রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সিলেটে গোপন বৈঠক চলাকালে শিবিরের ৩ কর্মী আটক

সিলেট জেলা সংবাদদাতা, সুমাইয়া জাহান
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১০৯ বার পঠিত

সিলেটে আলিয়া মাদ্রাসাকে কেন্দ্র করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা আবারও তৎপর হতে শুরু করেছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকালে মাদ্রাসার পরিত্যক্ত পাঠাগার কক্ষে সিলেট জেলা পশ্চিম শিবিরের কেন্দ্রীয় সদস্য সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জামায়াত-শিবিরের দায়িত্বশীল অনেক নেতা উপস্থিত থেকে দলীয় কার্যক্রম গতিশীল করাসহ বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দিচ্ছিলেন।

 

গোপন সূত্রে এ খবর পেয়ে বুধবার দুপুর পৌনে ১২টার দিকে সেখানে অভিযান চালায় কোতোয়ালি থানার একদল পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জামায়াত-শিবিরের অর্ধশতাধিক নেতাকর্মী পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে দুই শিবির নেতাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। তাদেরকে নিয়ে আলিয়া মাদ্রাসায় অভিযান চালানো হয়। এ সময় বিভিন্ন উপকরণসহ একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

 

আটক দুই শিবির নেতা হলেন- সিলেট শহরতলীর জালালাবাদ থানাধীন আটগাঁও গ্রামের আব্দুল গফুরের ছেলে আমিনুর রহমান ও দক্ষিণ সুরমার সিলামের আসাদ মিয়ার ছেলে শাহার আহমদ।

 

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী বলেন, সিলেট আলিয়া মাদ্রাসার পরিত্যক্ত পাঠাগারে কিভাবে শিবিরের নেতাকর্মীরা সম্মেলন করে সে বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে। সেই সাথে এসব বিষয়ে মাদ্রাসার প্রিন্সিপালসহ সংশ্লিষ্ট সবার সাথে পুলিশ কথা বলবে। অভিযানকালে পুলিশ ব্যানার, ডায়েরি, আইডি কার্ড ও সরকারবিরোধী লিফলেট উদ্ধার করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com