শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লাখাইয়ে মাদক সংশ্লিষ্টতায় আটক ১

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৬৬ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন:

লাখাই প্রতিনিধি

লাখাইয়ে মাদক সংস্লিষ্টতার আটক -১,২ কেজি গাঁজা জব্দ।আটককৃত ব্যক্তি উপজেলার মুড়িয়াউক ইউনিয়ন এর তেঘরিয়া গ্রামের মৃত আব্দুল মন্নাফ এর ছেলে হুমায়ূন মিয়া(৫৫)। লাখাইয়ে ২কেজি গাঁজা সহ ১ আসামীকে আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জ জেলা টিম।

 

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জ জেলার তথ্য সুত্রে জানা যায় মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ৭ টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিওিতে লাখাই উপজেলা তেঘরিয়া গ্রামে হবিগঞ্জ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইনস্পেক্টর হাবিবুর রহমানের নেতৃত্বে উপ- পরিদর্শক রফিকুল ইসলাম সহ একটি টিম অভিযান চালিয়ে আসামীর বসত ঘরে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা সহ আসামী কে আটক করে। আটক আসামী তেঘরিয়া গ্রামের মৃত আব্দুল মন্নাফের ছেলে হুমায়ুন মিয়া (৫৫)কে আটক করে।

 

আটককৃত আসামীর বিরুদ্ধে লাখাই থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামী কে হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আসামী আটক ও নিয়মিত মামলা দায়েরের বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি আসামী আটক ও নিয়মিত মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com