শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১২৩ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুরে “স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখে সমৃদ্ধির স্বপ্ন রঙ্গিন”-এই প্রতিপাদ্য কে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, পুষ্প স্তবক অর্পণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

১৭ ই মার্চ সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান জিসানের নেতৃত্বে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিয়ে বঙ্গবন্ধুর মু্্যরালে পুষ্প স্তবক অর্পণ করেন। পরে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি চৌকস টিম পুষ্প স্তবক অর্পণ করেন। আওয়ামী লীগ, যুবলীগ, প্রেসক্লাব সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও পুষ্প স্তবক অর্পণ করা হয়।

 

পুষ্প স্তবক অর্পণ শেষে সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মঞ্জুর আহসান জিসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুব, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ইশতিয়াক মামুন, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) তোহা ইয়াসিন হুসাইন, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, শ্রমিক লীগ সভাপতি সৈয়দ হাবিবুর রহমান হাবিব, বেণু মাধব রায়, প্রেসক্লাব সভাপতি অলিদ মিয়া, মাধবপুর মডেল প্রেসক্লাবের আহ্বায়ক ও এশিয়ান টিভির প্রতিনিধি আজিজুর রহমান জয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, ডক্টর মোঃ আব্দুস সাত্তার বেগ, কৃষি অফিসার মামুন আল হাসান, পল্লী উন্নয়ন ও সমবায় কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল চৌধুরী, সমাজসেবা অফিসার আশরাফ আলী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাব্বির হাসান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মঞ্জুর হাসান জিসান বলেন বঙ্গবন্ধু শিশুদের খুব ভালবাসতেন বলে জন্মদিনটি শিশুদের জন্য উৎসর্গ করেন। তাই বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়ার জন্য সভায় মতামত ব্যক্ত করেন। এ সময় পাওয়ার  প্রজেক্টর এর মাধ্যমে বঙ্গবন্ধুর ভাষণ ও স্বাধীনতা যুদ্ধের সংক্ষিপ্ত ইতিহাস সম্প্রচার করে দেখানো হয়।

 

আলোচনা সভা শেষে উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাউসার আহমেদের সঞ্চালনায কেক কাটা বিভিন্ন ক্যাটাগরিতে আগত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com