মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের মাধবপুরে স্থানীয় সরকার দিবস পালিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ বার পঠিত

জুয়েল মাহমুদ, মাধবপুর প্রতিনিধি

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে -উদ্ভাবনে স্থানীয় সরকার” -প্রতিপাদ্যকে সামনে রেখে (১৭ সেপ্টেম্বর) রবিবার হবিগঞ্জের মাধবপুর উপজেলায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন বর্ণাঢ্য শোভাযাত্রা, মেলা ও আলোচনা সভার আয়োজন করে। বিকেলে উপজেলা পরিষদের সামনে থেকে শোভাযাত্রা বের হয। শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনের সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান জিসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহাজান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান আতিক, মাধবপুর পৌরসভা চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান মানিক,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুস সাত্তার বেগ, ক্রীড়া ব্যক্তিত্ব সুকুমার রায়, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান জিসান বলেন, সারা দেশের ন্যায় মাধবপুরে ও স্থানীয় সরকার দিবস পালন করা হয়। স্থানীয় সরকারকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে স্থানীয় ইউপি চেয়ারম্যানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

 

এ সময় মাধবপুর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ অনুপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com