শনিবার, ২৯ জুন ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে মাধবপুর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র সহ ২৪ সেপ্টেম্বর ভোরে একটি সঙ্গবদ্ধ দলের ৫ সদস্য কে আটক করা হয়।

জানা যায়, মাধবপুরের ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুর ইউনিয়নের মধ্যবেজোড়া বাস স্ট্যান্ড, যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের মধ্যবর্তী স্থানে জাহাঙ্গীর মিয়ার দোকানের সামনে ডাকাতির প্রস্তুতি নিলে স্থানীয় এলাকাবাসী মাধবপুর থানা পুলিশকে খবর দিলে এসআই (নি:) সুজন শ্যাম সঙ্গীয় ফোর্স সহ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলো : ১. সালেহ আহামদ ৩৩, পিতা মোঃ দানু মিয়া ২. আল আমিন ২৯ পিতা মৃত আমরূ মিয়া,৩, মোঃ মাহবুব মিয়া ৩২, পিতা মোঃ লায়েক মিয়া ৪ মোঃ তরিকুল ইসলাম ২৮, পিতা মতি মিয়া উভয় গ্রাম শিবপাশা, থানা আজমিরিগঞ্জ, জেলা হবিগঞ্জ। অপর আসামি মোঃ রুপন মিয়া ৩৮ পিতা মৃত খোরশেদ মিয়া, হিমারগা, বাহুবল, হবিগঞ্জ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুল ইসলাম খাঁন “দৈনিক চলমান দেশ”-কে বলেন, আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি সম্পন্ন করে বিজ্ঞ আদালতে সুপর্দ করা হবে। পলাতক অন্য আসামিদের বিরুদ্ধেও অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com