শনিবার, ২৯ জুন ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ)উপলক্ষে বর্নাঢ্য জসনে জুলুস অনুষ্ঠিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে মাধবপুর আহলে সুন্নাত ওয়াল জামাতের বর্নাঢ্য জসনে জুলুস অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৮ সেপ্টেম্বর সকাল ১০টায় মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ হতে জশনে জুুলুসটি বের হয়ে মাধবপুর বাজার এবং ঢাকা -সিলেট মহাসড়কে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দিয়ে সেমকু পেট্রোল পাম্পের পাশ দিয়ে পশ্চিম মাধবপুর হয়ে পুনরায় পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে শেষ হয়।

তারপর মাধবপুর উপজেলা আহলে সুন্নাতের সভাপতি পীরে তরিকত মাওলানা ইউনুছ আনছারির সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা আতিকুর রহমানের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা হয়,আলোচনায় বক্তব্য রাখেন -উপজেলা সাংগঠনিক সম্পাদক কাজি মাও. সারোয়ার হোসেন সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক এখলাছুর রহমান সিরাজী, ক্বারি আশ্রাফ খন্দকার, উলামা পরিষদ সম্পাদক মাও মোস্তাকিম বিল্লাহ,পৌর যুগ্ম সাধারণ সম্পাদক, মাসুদুর রহমান, সাবেক সহ সভাপতি শফিক মিয়া সহ প্রত্যেক ইউনিয়নের সুন্নী জামাতের আশেকে রাসূলগন।

উপস্থিত বক্তৃতায় সবাই, পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ)এর তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরেন।রাসূল(সাঃ) সমগ্র সৃষ্টি জগতের রহমত সরূপ প্রেরিত হয়েছিলেন উম্মতের কান্ডারী হিসেবে।এই সকল বিষয় নিয়ে আলোচনা করেন।

পরে মিলাদ মাহফিল,দোয়াও মুনাজাতে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করা হয়,তারপর তাবারক দেওয়ার মধ্যে দিয়েই কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।

মোনাজাত করেন, উপজেলা জামে মসজিদের সাবেক ইমাম সাহেব আব্দুল মান্নান মৃধা সাহেব।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com