শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুর মডেল প্রেসক্লাব পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী : এডভোকেট মাহবুব আলী (এমপি)

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী (এমপি) হবিগঞ্জের “মাধবপুর মডেল প্রেসক্লাব”- পরিদর্শন করেছেন।
সোমবার (২) অক্টোবর) দুপুর বেলা মাধবপুরের বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ কালে আকস্মিকভাবে মাধবপুর মডেল প্রেসক্লাব কার্যালয় পরিদর্শন করেন।

এ সময় সঙ্গে ছিলেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান জিসান, মাধবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রকিবুল ইসলাম খাঁন, সেকেন্ড অফিসার শামস-ই তাব্রিজ ৩ নম্বর বহড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেণু মাধব রায়, মুজাহিদ বিন ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মুহিত মিয়া, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশ গুপ্ত, নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জিতু মিয়া, আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল চৌধুরী,উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক বাবুল মেম্বার সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বিমান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী (এমপি) মাধবপুর মডেল প্রেস ক্লাবে পৌঁছালে তাকে উষ্ণ অভ্যর্থনা জানান মাধবপুর মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক আজিজুর রহমান জয়, আলহাজ্ব মাথু মিয়া, নূর মোহাম্মদ খান, উজ্জল খান, মোঃ রাজ্জাক মিয়া, আলমগীর চৌধুরী প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, লাখাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ রিপন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইয়াকুব হাসান অন্তর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com