রবিবার, ৩০ জুন ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

৫ মাসে কুরআন মুখস্ত করলেন আব্দুল মান্নান।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুরে মাত্র পাঁচ মাসে পবিত্র কোরআন শরীফ হেফজ করে নজির বিহীন দৃষ্টান্তের স্বাক্ষর বহন করলেন হাফেজ মোঃ আব্দুল মান্নান।

মাধবপুরের হাফেজ মোঃ আব্দুল মান্নান আজ (২০ নভেম্বর) আশরাফুল উলুম মাদ্রাসা, মৌজপুর মাদ্রাসায় কিতাব খানার ছাত্র থাকা অবস্থায় অনেকটা আগ্রহ ভরে হেফজখানার দিকে নজর দেয়।

আল্লাহর অশেষ রহমতে মাত্র পাঁচ মাসের মাথায় পবিত্র কুর-আনুল কারীম হেফজ করে অসাধারণ প্রতিভার স্বাক্ষর রেখে মাদ্রাসা সহ সবাইকে তাক লাগিয়ে দিলেন।

হাফেজ আব্দুল মান্নান (১৩) মাধবপুরের বহরা ইউনিয়নের রাজাপুর গ্রামের মোঃ আব্দুল হাইয়ের ছেলে। মোঃ আব্দুল হাই পেশায় একজন রিক্সা চালক।
এ বিষয়ে জানতে চাওয়া হলে পিতা আব্দুল হাই বলেন, মুসলিম পরিবারে আমার জন্ম। আমি রিক্সা চালিয়ে আমার সন্তানকে মাদ্রাসায় পড়ার খরচ যোগান দিয়ে যাচ্ছি। সন্তান পবিত্র কোরআন শরীফ হেফজ করায় আমার আনন্দের শেষ নেই।

এদিকে মাদ্রাসা ছাত্র মোঃ আব্দুল মান্নান কে পবিত্র কোরআনের শিক্ষায় শিক্ষিত ও উৎসাহিত করতে মাদ্রাসার পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

এতে উপস্থিত ছিলেন, সায়েখ পীর আব্দুর রহমান, তুলাপাড়া। অত্র মাদ্রাসার শিক্ষক, অভিভাবক, আদাঐর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক পাঠান সহ মাদ্রাসার অন্যান্য ছাত্ররা।

আল্লাহ তাআলা এই কুরআনের পাখিকে ইসলামের জন্য কবুল করুন। আমিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com