মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ তিন ব্যক্তিকে আটক করেছে মাধবপুর থানা পুলিশ।

২১ শে নভেম্বর মঙ্গলবার ভোর রাতে মাধবপুর থানার অন্তর্গত কাশীম নগর পুলিশ ফাঁড়ির ( ইন চার্জ) ইন্সপেক্টর গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত তথ্যমতে অভিযান পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেন।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ধর্মঘড় ইউনিয়নের রাজেন্দ্রপুর রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের কাছে থাকা ১ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

আটকৃত সঙ্গবদ্ধ মাদক ব্যবসায়ীরা যথাক্রমে মাধবপুর উপজেলার ধর্মঘড় ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের তারিন আলীর পুত্র আশরাফ আলী (৩৮) ও আমিন খানের পুত্র মজিদ মিয়া (৩৪) এবং অপর আসামি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার মনিপুর গ্রামের আবু মিয়ার পুত্র বাবুল মিয়া (২৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো রকিবুল ইসলাম খাঁন।তিনি আরো জানান, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করত : বিজ্ঞ আদালতে সোপর্দ করা  হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com