বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

গ্রামীণ ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ১ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে গ্রামীণ ব্যাংক প্রধান কার্যালয়ে ৪ঠা জুলাই ৩ ঘটিকায় বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের বনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী।

একই সাথে গ্রামীণ ব্যাংকের ২৬০০ শাখায় এক যুগে বৃক্করোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়।

তারই ধারাবাহিকতায় আজ ৪ঠা জুলাই বৃহস্পতিবার ৩ ঘটিকায় মাধবপুর উপজেলার গ্রামীণ ব্যাংকের জগদীশপুর শাখায় ও বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়।

গ্রামীণ ব্যাংক জগদীশপুর শাখার শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক মাধবপুর শাখার এরিয়া ম্যানেজার মোঃ নুর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোনাল অফিসের নিরীক্ষণ কর্মকর্তা মোঃ কামাল হোসেন। জানা যায়, মাধবপুর এরিয়ার মোট ১২টি শাখাতে ৫৬ হাজার ১ শত ১৭টি ফলজ এবং ১ লক্ষ ১২ হাজার ৩শত ৩৩টি বনজ সহ মোট ১ লক্ষ ১৮ হাজার ৫০০টি চারা গাছ বিতরণ করা হয়।

এ বিষয়ে জানতে চাওয়া হলে গ্রামীণ ব্যাংক মাধবপুর শাখার এরিয়া ম্যানেজার “দৈনিক চলমান দেশ” প্রতিনিধিকে বলেন, বৃক্ষরোপণ ও চারাগাছ বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com