রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লাখাই হাওরে নৌকা ভ্রমনে গিয়ে গণধর্ষণের শিকার নববধূ–দৈনিক চলমান দেশ

হবিগঞ্জ জেলা প্রতিনিধি, এসডি রবিন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১২১ বার পঠিত

লাখাই উপজেলার টিক্কাপুর হাওরে নৌকা ভ্রমণে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে এক নববধূ। এ সময় লম্পটরা স্বামী ও তার বন্ধুকে বেধে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়। এমনকি ধর্ষণের ভিডিও ধারণ করে তাদেরকে চুপ থাকতে বলে। পরবর্তীতে ভিডিও প্রকাশের হুমকি দিয়ে পুনরায় ওই নারীকে তাদের কাছে যাবার জন্য বলে। এতে রাজি না হলে লম্পটরা ধর্ষণের ভিডিওটি গ্রামবাসীর মাঝে।

লম্পটদের হামলায় গুরুতর আহত ওই নারীর স্বামী রকিব আহমেদ (২৫) কে হবিগঞ্জ সদর হাসপাতালে এবং তার বন্ধু রাকিব মিয়াকে (২৪) কে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরকম একটি ঘটনায় সর্বত্র তোলপাড় চলছে।

গতকাল বুধবার দুপুর ১২টার দিকে ওই নারীকে অসুস্থ অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি জানান ,একমাস আগে উপজেলার মোড়াকড়ি গ্রামের রকিব আহমেদের সাথে তার বিয়ে হয়। বিয়ের পরই রকিব কাজের জন্য ঢাকা চলে যায়। কিছুদিন আগে সে বাড়িতে আসে। গত ২৫ আগষ্ট দুপুরে তারা দুজন স্বামী-স্ত্রী ও স্বামীর বন্ধু একই গ্রামের রাকিব মিয়াকে নিয়ে পার্শ্ববর্তী টিক্কাপুর হাওরে নৌকা ভ্রমণে যান। কিছুক্ষণ পর একই গ্রামের ৭/৮ জন যুবক তাদের নৌকার গতিরোধ করে। এক পর্যায়ে তাদের নৌকা থেকে তার স্বামী ও স্বামীর বন্ধুকে ধরে নিয়ে বেধে মারধোর করে তাদের হাত পা ভেঙে ফেলে এবং অস্ত্রের মুখে জিম্মি করে ওই নারীকে তারা পালাক্রমে ধর্ষণ করে ভিডিও ধারণ করে রাখে। পরে তাদেরকে হুমকি দিয়ে লম্পটরা চলে যায়। এদিকে লোকলজ্জা আর তাদের হুমকি এবং ওই যুবকরা প্রভাবশালী হওয়ায় ওই নারী কাউকে বিষয়টি জানাননি। তবুও গত কয়েকদিন ধরে লম্পটরা ওই ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তাকে আবারও ধর্ষণ করতে চাপ দিলে সে মানসিকভাবে ভেঙে পড়ে। বেশ কয়েকবার আত্মহত্যারও চেষ্টা করে। অবশেষে গত মঙ্গলবার লম্পটরা ভিডিওটি ছড়িয়ে দিলে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে র‌্যাব-৯ এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সদর হাসপাতালে ওই নারীর জবানবন্দি নেন।
লাখাই থানার ওসি মোঃ সাইদুর রহমান জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে। এদিকে ওই নারী হাসপাতালে এ দৈনিক চলমান দেশের প্রতিনিধিকে বলেন, লম্পটরা প্রভাবশালী এবং কতিপয় রাজনৈতিক দলের নেতার আত্মীয়। তিনি আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com