রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের বানিয়াচংয়ে সাজাপ্রাপ্ত আসামী ও মোটর সাইকেল চোর চক্রের সদস্যসহ আটক১৪–দৈনিক চলমান দেশ

হবিগঞ্জ জেলা প্রতিনিধি, এসডি রবিন
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৮ বার পঠিত

পুলিশ সূত্রে জানাযায়,বুধবার ১লা সেপ্টেম্বর রাতে অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে এর দিকনির্দেশনায় অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এর নেতৃত্বে বানিয়াচং থানায় কর্মরত এসআই শামছুল ইসলাম, এসআই মোহাম্মদ মহিন উদ্দিন, এসআই সনজয় সিকদার,এসআই ফারুক হোসেন, এএসআই মোঃ তোহা,এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেনসহ সংগীয় ফোর্সের সহায়তায় রাত্রিকালীন এই অভিযান পরিচালনা করা হয়।

এতে সাজা প্রাপ্ত আসামী ৩জন ও অন্যান্য গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী ৬জন এবং ১জন মোটর সাইকেল চোরসহ মোট-১৪জন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে।
বিভিন্ন পরোয়ানায় গ্রেফতারকৃত আসামী হলো ১।জয়নাল মিয়া (২৮) ২।নুরুল আমিন (৩০) ৩।আঃ মতিন (৪৪) ৪। জীবন রবিদাস,৫। মাখন রবিদাস ৬। নরেশ রবিদাস,এবং ০৬ মাস করে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৭।

মোঃ সুন্নর আলী,৮। মোঃ তাহের মিয়া (৪০) ও ৪ মাসের সাজাপ্রাপ্ত পলাতাক আসামী ৯।বেনু দাশ, চুরি মামলার পলাতক আসামী ১০।মোঃ আব্দুর রউফ (৪৫) এবং ধর্তব্য অপরাধ নিবারণকল্পে আসামী ১১।মোঃ টিপু মিয়া @ তাজুল ইসলাম (২২) ১২।মোঃ তমিজ আলী(১৯) ১৩। মোঃ আমির আলী(১৯) ১৪।মোঃ নোয়াব আলী (৪৬) দের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান,বানিয়াচং উপজেলাকে অপরাধমুক্ত করতে চুরি-ডাকাতি, ছিনতাই,মদ,জুয়া, মাদকসহ দাঙ্গা-হাঙ্গামা রোধকল্পে পুলিশের এ ধরণের সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। আসামিদেরকে বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com