রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নবীগঞ্জে ২ মোটরসাইকেল আরোহী নিহত–দৈনিক চলমান দেশ

হবিগঞ্জ জেলা প্রতিনিধি, এসডি রবিন
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫ বার পঠিত

হবিগঞ্জের নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার রোকনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের জৈন্তাপুরের সইয়া এলাকার আহসান উল্লাহর ছেলে নূরুল ইসলাম (২৬) ও আব্দুর রহিমের ছেলে সবুজ আহমদ (২০)। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ দুইজনের মরদেহ উদ্ধার করেছে।

শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমল চন্দ্র ভৌমিক জানান, ওই দুইজন তাদের আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সেখান থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে মঙ্গলবার সকাল ৬টার দিকে তারা মহাসড়কের রোকনপুর নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহতদের পরিবারে খবর দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com