রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নবাগত ইউএনও’র সাথে চুনারুঘাট সাংবাদিকদের মতবিনিময়–দৈনিক চলমান দেশ

চুনারুঘাট জেলা প্রতিনিধি, লিপি আক্তার
  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৬ বার পঠিত

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সদ্য যোগদানকারী সত্যজিত রায় দাশ এর সাথে উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

(২৮নভেম্বর) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মতবিনিময় সভায় নবাগত ইউনও উপজেলার বিরাজমান সমস্যাদি চিহ্নিত করে সমাধানে এগিয়ে আসবেন বলে মত প্রকাশ করে বলেন সাংবাদিকের তথ্য আমার আগামীর পথচলা। আপনাদের সঠিক তথ্যের মাধ্যমে উপজলোর অনিয়ম ও সমস্যা গুলো চিহ্নিত করে সেগুলো সমাধানে আশু ব্যবস্থা গ্রহন করতে পারব।

তাছাড়া একটি উপজেলাকে আদর্শবান উপজেলা হিসেবে গড়ে তুলতে শুধু প্রশাসনের পক্ষে একা সম্ভব নয় আপনাদের তথ্য আমার পথচলা। তাই সাংবাদিকদের সার্বিক সহযোগিতাও তিনি কামনা করেন।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভুমি) নুসরাত ফাতিমা, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ কামরুল ইসলাম, সহ- সভাপতি মোঃ মহিদ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মো: জামাল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু, এসএম সুলতান খান, রিপোর্টার্স ইউনিটির, যুগ্ম সম্পাদক ফারুক মাহমুদ, ওয়াহিদুল ইসলাম জিতু, সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মো: রায়হান আহমেদ, সাংবাদিক কাজী মাহমুদুল হক সুজন, আব্দুর রাজ্জাক রাজু, এস আর রুবেল মিয়া, মোঃ শওকত আলী, শাহজাহান জলি, জিলানী আখঞ্জী, নাজিরুজ্জামান শিপন, আব্দুর জাহির প্রমুখ।

সভায় উপজেলার সার্বিক কল্যাণে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন ইউএনও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com