রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ট্যাংকলরি মালিকদের ধর্মঘট, ৩টি ডিপো থেকে তেল উত্তোলন বন্ধ

অনলাইন ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৯৯ বার পঠিত

বাবুল আকতার
খুলনা।

খুলনার ৩টি ডিপো থেকে জ্বালানি তেল উত্তোলন এবং ১৪ জেলায় সরবরাহ বন্ধ করে দিয়েছে ট্যাংকলরি মালিকরা

খুলনায় আজ রোববার ভোর ৬টা থেকে ২৪ ঘণ্টার জন্য পদ্মা, মেঘনা ও যমুনা অয়েল ডিপো থেকে জ্বালানি তেল উত্তোলন এবং ১৪ জেলায় জ্বালানি তেল সরবরাহ বন্ধ রয়েছে।
জ্বালানি তেল বিক্রির কমিশন ও ট্যাংকলরি ভাড়া না বাড়ানোর প্রতিবাদে বাংলাদেশ জ্বালানি তেল পরিবেশক সমিতি ও বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশনের খুলনা বিভাগীয় কমিটি তেল উত্তোলন ও সরবরাহ বন্ধ করে দিয়েছে ।
দুই সংগঠনের নেতারা জানান, খুলনা বিভাগের ১০ জেলা ও বৃহত্তর ফরিদপুরের ৪ জেলায় জ্বালানি তেল সরবরাহ বন্ধ রয়েছে। তবে পেট্রোল পাম্প থেকে জ্বালানি তেল বিক্রি করা হচ্ছে।
বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বলেন, জ্বালানি তেলের দাম বাড়ানো হলেও ট্যাংকলরির ভাড়া বাড়ানো হয়নি। সরকার ভাড়া নির্ধারণ করে না দিলে, তারা ভাড়া বাড়াতে পারেন না। ট্যাংকলরিতে তেল নিয়ে পেট্রোল পাম্পে যেতে আগের তুলনায় খরচ বেড়েছে।
তিনি বলেন, আগের তুলনায় তেলের দাম বাড়ানো হলেও, পাম্প মালিকদের কমিশন বাড়ানো হয়নি। সে কারণে তারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com