রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লেখাপড়া শিখে শিক্ষার্থীদের আদর্শ মানুষ হতে হবে: সরাইল থানার ওসি মোঃ আসলাম হোসেন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৯৮ বার পঠিত

আল মামুন খান ্্ স্টাফ রিপোর্টার

“মানুষ গড়ার কারিগর শিক্ষক। পিতা- মাতার পরে শিক্ষার্থীদের জীবনকে পরিবর্তন করে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষকরাই অগ্রনী ভূমিকা পালন করে থাকেন।

সকল শিক্ষার্থীরা শিক্ষকের আদর্শ অনুসরণ করে লেখাপড়া শিখে আদর্শ মানুষ হতে হবে। যারা শিক্ষার্থীদের চলার পথে ইভটিজিং করাসহ বিঘ্ন সৃষ্টি করবে তাদেরকে আইনী প্রক্রিয়ায় কঠোর হস্থে দমন করা হবে। আজকের শিশু শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষৎ। সকল শিক্ষার্থীদের ভালভাবে পড়ালেখা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

 

প্রতিযোগিতামূলক চাকরির বাজারে সকলকে বিসিএস পাশ করতে হবে এমনটা নয়, নিজ নিজ যোগ্যতায় স্ব-স্ব কর্মস্থলে থেকে দেশ প্রেমে উজ্জীবিত হয়ে কাজ করে যেতে হবে।”-সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আজ রোববার (২১ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় শিক্ষার্থীদের সাথে মতবিনিময়কালে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন এ কথা বলেন।

 

এছাড়া তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের সার্বিক খোঁজ-খবর নেন এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূল জ্ঞানগর্ভ বক্তব্য রাখেন। এ সময় তিনি শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কবিতা আবৃত্তি করে শোনান।

 

বিদ্যালয়ে এসে শিক্ষার্থীদের সার্বিক খোঁজ-খবর নেওয়াসহ দিকনির্দেশনামূলক বক্তব্য দেওয়ার জন্য সরাইল থানার ওসি মোঃ আসলাম হোসেনকে শিক্ষার্থীদের পক্ষ থেকে ধন্যবাদ জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকামন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া/সরাইল

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com