শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

আড়াইহাজারে জমি নিয়ে বিরোধের জেরে বসত ঘরে আগুন।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১০৯ বার পঠিত

রায়হান হাসান বারি

জেলা প্রতিনিধিঃ-

নারায়ণগঞ্জের আড়াইহাজারের ব্রাহ্মন্দী ইউনিয়নের ভাটিগোবিন্দী এলাকায় জমি নিয়ে বিরোধ করে ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বসতঘরে আগুন লাগিয়ে দেয় শত্রুরা। ২৩/০৮/২০২২ খ্রিঃ তারিখে রাত ২ঃ৩৩ মিনিটে এ ঘটনা ঘটে।

 

পরে এলাকার মানুষ খবর পেয়ে এ আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের লোকেরা এসে তা স্ব চোখে দেখে যায়। ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান বারির সাথে কথা বলে জানা যায় বিগত ২০ বছর ধরে জায়গা নিয়ে তার চাচা আঃ হাই ও আঃ রশিদের সাথে বিরোধ চলছিলো।এক পর্যায়ে এ বিরোধ নিয়ে মারামারির সৃষ্টি হয়ে রায়হান বারির পিতা আহত হয়। আজ ৪ বছর হয় রায়হান বারির পিতা মারা যায়।

 

তাই ওয়ারিশ সূত্রে এ জমির মালিক হয় রায়হান বারি। রায়হান বারি ওয়ারিশ সূত্রে মালিক হওয়ার কারণে তার চাচা আঃ হাই, আঃ রশিদ ও তাদের ছেলেরা রায়হান বারিরে মেরে ফেলার চক্রান্ত করে ও হুমকি দেয়। গত ১৭/০৮/২০২২ খ্রিঃ তারিখে তর স্ব পরিবার সহ তার খালাতো বোনের বিয়ের দাওয়াত খাওয়ার জন্য তার খালার বাড়ি ( খানপাড়া) যায়। ওরা সন্দেহ করে যে পূর্বের ঘটনাকে কেন্দ্র করে তারা এ ঘটনা ঘটায়। এতে তাদের ১০-১২ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়।

এ ঘটনা তদন্ত করার জন্য তারা থানায় অভিযোগ জানায় এবং মাডার মাললা করার চক্রান্ত করায় তার চাচা ১। আঃ হাই (৬৫) ২। রশিদ (৫০) ৩। মাসুদা (৫৫) পিতা- মৃত মিয়াজউদ্দিন ৪। মাসুদ (২৫) ৫। মারুফ ( ২২) পিতা- আঃ হাই ৬। রোহান (১৮) ৭। সোহান (১৮) এবং ৮। সাহারুন (৪০) স্বামী- আঃ হাই ৯। সেলিনা (৩৫) স্বামী- রশিদের নামে থানায় মামলা দায়ের করে।
প্রতিবেশীরা চায় এর যেনো সঠিক বিচার হয়।

নারায়ণগঞ্জ/আড়াইহাজার/বসত ঘরে আগুন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com