শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কুলাউড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৮৫ বার পঠিত
  • কুলাউড়া সংবাদদাতা

কুলাউড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কুলাউড়া থানা পুলিশের উদ্যোগে সকল পূজা মন্ডপের কমিটির লোকজনদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ ২৪ (আগস্ট) দুপুরে ১ নং বরমচাল ইউনিয়ন পরিষদের হলরুমে এসব অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্ (ওসি) মোঃ আব্দুছ ছালেক। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম, বরমচাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  আব্দুর রউফ চৌধুরী তুতি মিয়া, বীর মুক্তিযোদ্ধা  মাসুক মিয়া এবং কুলাউড়া উপজেলা পূজা উদযাপন সমন্বয় কমিটির আহব্বায়ক ডাঃ অরুনাব দে ও সদস্য সচিব অজয় দাশ।

 

বিট অফিসার এসআই আব্দুর রহিম জিবানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ০১নং বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান  খোরশেদ আহমদ খান (সুইট)।

 

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন বরমচাল ইউনিয়নের সকল ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা ইউপি সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ।

কুলাউড়া/দুর্গাপূজা/মতবিনিময় সভা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com