রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ব্রাহ্মণবাড়িয়ায় খেলনা পিস্তল দিয়ে প্রতিপক্ষকে হুমকির অভিযোগে দুই যুবক আটক

চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১০৩ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খেলনা পিস্তল দেখিয়ে প্রতিপক্ষকে হুমকি দেওয়ার ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে আখাউড়া থানা ওসি ( তদন্ত) সঞ্জয় কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে বুধবার (২৪ আগস্ট) বিকেলে আখাউড়ার উত্তর ইউনিয়নের রামধনগর গ্রামে মোবাইল বিক্রি করাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

 

আটকৃতরা হলেন রামধনগর গ্রামের লিটন মিয়ার ছেলে রবিন (২৫) ও একই গ্রামের দুলাল মিয়ার ছেলে মোঃ রাব্বি (২৪)। তাদের বিরুদ্ধে ১৫১ ধারায় আইনানুগ ব্যবস্থা গ্রহণপূর্বক আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানিয়েছেন।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, রবিন মিয়া ভারত থেকে অবৈধ পথে কিস্তির মাধ্যমে একটি মোবাইল ফোন এনে রামধনগর গ্রামের নিজাম মিয়ার ছেলে সাকিবের কাছে বিক্রি করে। মোবাইল ফোনটি কয়েক দিন পরে লক (বন্ধ) হয়ে যাওয়ায় সাকিব মিয়া রবিন মিয়াকে লক খোলে দিতে বলে। কিন্তু রবিন মোবাইলের লক খুলে দিতে না পারায় সাকিব টাকা ফেরত চায়। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

 

বিষয়টি সমাধানের জন্য বুধবার বিকালে দু’পক্ষের লোকজন সালিশ বৈঠকে বসে। কথাবার্তার এক পর্যায়ে রবিন ও রাব্বি কোমর থেকে পিস্তল বের করে হুমকি দেয়। স্থানীয় মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ উপস্থিত লোকজনের সহায়তায় তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে আখাউড়া থানার ওসি মোঃ আসাদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

 

এ ব্যপারে জানতে চাইলে আখাউড়া থানার ওসি মোঃ আসাদুল ইসলাম -“দৈনিক চলমান দেশ“- কে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করেছি। তবে পিস্তল গুলো খেলনা বলে প্রাথমিক ভাবে ধারনা করছি।

 

তিনি আরো বলেন, বিষয়টি স্থানীয় ভাবে তারা মীমাংসা করে ফেলেছেন বলে আমাকে স্থানীয় চেয়ারম্যান এর মাধ্যমে জানানো হয়েছে। ঘটনা প্রাথমিক ভাবে প্রমান হওয়ায় তাদের ১৫১ ধারায় আদালতে সোপর্দ করার প্রস্ততি চলছে।

ব্রাহ্মণবাড়িয়া /বিজয়নগর/ ২ যুবক আটক

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com