রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশ আশার আলো দেখছে: পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৭৮ বার পঠিত

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের জন্য সুখবর রয়েছে। রোহিঙ্গা ইস্যুতে যুক্তরাষ্ট্রের আগ্রহে আশার আলো দেখছে বাংলাদেশ।

 

শুক্রবার (২৬ আগস্ট) সিলেট সার্কিট হাউজে বন্যা পরবর্তী উন্নয়ন কর্মকাণ্ড ত্বরান্বিত করার লক্ষ্যে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাত পৌনে ১০টার দিকে তিনি এসব কথা বলেন।

 

এ সময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা যুক্তরাষ্ট্রকে এবং জাপানকে বলেছি রোহিঙ্গাদের রি-স্যাটেল করার জন্য। যুক্তরাষ্ট্র এটি ইতিবাচকভাবে নিয়েছে। তবে কতজন রোহিঙ্গাদের তারা নিবে সেটি এখনও আমাদের বলেনি।

 

এর আগে সিলেট সার্কিট হাউজে রাত ৮টা থেকে সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

 

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মো. মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার সাদাত, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোবারক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অবস) শাহরিয়ারসহ সিলেটের সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ছাড়া আরও উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মো. মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার সাদাত, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোবারক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অবস) শাহরিয়ারসহ সিলেটের সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোশাররফ হোসেন, সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন আহম্মেদ, সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

সূত্র ডি পোস্ট

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com