রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:১২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ঝিনাইদহে ৩ দিন ব্যাপী টেলিমেডিসিন অপারেটরদের প্রশিক্ষণের সমাপনী

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৯৫ বার পঠিত

এলভী কাজল: ঝিনাইদহ প্রতিনিধি 

ঝিনাইদহে ৩ দিন ব্যাপী টেলিমেডিসিন অপারেটরদের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে শহরের এইড কমপ্লেক্স মিলনায়তনে প্রশিক্ষণ শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

 

আয়োজকরা জানায়, হিউম্যান হেলথ হেল্পলাইন (ট্রিপল এইচ)’র আয়োজনে শেল্টার সমাজ কল্যাণ সংস্থা ও কৃষক বন্ধু সমাজ কল্যাণ সংস্থার বাস্তবায়নে গত ২৫ আগস্ট এ প্রশিক্ষণ শুরু হয়। এতে হরিণাকুন্ডু ও সদর উপজেলার বিভিন্ন এলাকার ৪০ জন যুবক-যুবতীকে টেলিমেডিসিন বিষয়ে প্রশিক্ষণ প্রদাণ করা হয়।

 

প্রশিক্ষণ শেষে তাদের মাঝে স্বাস্থ্য সহায়ক নানা উপকরণ বিতরণ করা হয়। এসময় ট্রিপল এইচ’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (প্রশাসন) শাহজালাল শিমুল, জেলা কো-অর্ডিনেটর রোকসানা খাতুন, ট্রেইনার আব্দুল কুদ্দুস, শেল্টার সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম, উপ-নির্বাহী পরিচালক ইয়াছিন আলী, কৃষক বন্ধু সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক আবু সাঈদ শিকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। প্রশিক্ষিত এই যুবরা প্রত্যন্ত এলাকার মানুষের স্বাস্থ্য সেবা প্রদাণ করবে। সেই সাথে অনলাইনে বিশেষজ্ঞ চিকিৎকের সেবা প্রদাণ করাবেন। এছাড়াও ছিন্নমুল মানুষের বিনামুল্যে সেবা প্রদাণ করবেন।

 

শেল্টার সমাজ কল্যান সংস্থা লিড এনজিও হিসেবে টেলিমেডিসিন ও কৃষক বন্ধু সমাজ কল্যান সংস্থা পার্টনার এনজিও হিসেবে হরিনাকুন্ডু উপজেলাতে প্রকল্প বাস্তবাযন করছে।

ঝিনাইদহ/

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com