রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নবীনগরে দাঙ্গা মুক্ত থাকতে এলাকাবাসীকে শপথ করালেন – এবাদুল করিম এমপি

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৭ বার পঠিত

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের সিতারামপুর ও দৌলতপুর দুই গ্রামবাসীর মাঝে বিয়ের গায়ে হলুদের মঞ্চ তৈরি করার ঘটনাকে কেন্দ্র করে গত ১৬ আগষ্ট ঘটে যাওয়া সংর্ঘষের ঘটনা দুই গ্রামের হাজারো জনগনের উপস্থিতে মিমাংসা করে গ্রামবাসীকে দাঙ্গা মুক্ত থাকতে শপথ বাক্য পাঠ করিয়ে সর্তক বার্তা দিয়ে গেলেন স্থানীয় এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল ।

 

আজ শুক্রবার সকালে উপজেলার সিতারামপুর বালুর মাঠে উপজেলা দাঙ্গা নিরসন কমিটির সভাপতি এডভোকেট সুজিত কুমার দেবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এবাদুল করিম বুলবুল নিজে উপস্থিত থেকে এ ঘটনার মিমাংসা করে দেন।
ওই সংঘর্ষে পুলিশসহ দুই গ্রামের শতাধিক মানুষ আহত ও সিতারামপুর বাজারের বিভিন্ন দোকান ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশবাদী হয়ে ৯০০ জনকে আসামী করে নবীনগর থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে দুই গ্রামেই পুরুষ শুন্য হয়ে যায়, এলাকায় দেখা দেয় অস্তিরতা।
এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে দুই গ্রামের মধ্যে সংগঠিত সংঘর্ষ দ্রæত মিমাংসার এমন উদ্যোগ নেওয়ার কথা জানিয়ে মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপি বলেন, আগামীতে এই এলাকার মানুষ জেন দাঙ্গা মুক্ত থেকে নিরাপদে বসবাস করতে পারে সেই ব্যবস্থা আমরা করে দিয়ে যাচ্ছি।আগামীতে কেউ সংঘর্ষে জড়ালে কাউকে ছাড় দেওয়া হবে না বলে কঠিন সর্তক বার্তা দিয়েছেন তিনি।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, ওসি আমিনুর রশিদ,ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,গোলাম শাহরিয়ার বাদল, আলহাজ¦ বোরহান উদ্দিন আহমেদ,ইয়াবের হাসান জামিল,সাইফুল ইসলাম সোহেল,নাছির উদ্দিন,কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মুফতি আমজাদ হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন ও স্থানীয় আওয়ামীলীগের নেতারা।

ব্রাহ্মণবাড়িয়া/নবীনগর/শৃঙ্খলা বজায় রাখতে শপথ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com