বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

শায়েস্তাগঞ্জের খোয়াই নদী থেকে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮০ বার পঠিত

এস ডি রবিন: হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে খোয়াই নদী থেকে দ্বিজরাজ ঘোষ নামের এক ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার রেলওয়ে ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। দ্বিজরাজ ঘোষ ভারতের ত্রিপুরা রাজ্যের খোয়াই শহরের পশ্চিম জাম্বুরা এলাকার রাসিক ঘোষের ছেলে।

 

পুলিশের ধারণা, কেউ তাকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে। এর আগে, খোয়াই নদীর রেলওয়ে ব্রিজের পিলারের কাছে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন।

 

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে থানা পুলিশ, শায়েস্তাগঞ্জ থানা পুলিশ এবং সদর থানা পুলিশ ঘটনাস্থলে আসে। এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল।

 

শায়েস্তাগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মোরশেদ আলম বলেন, ‘খোয়াই নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পকেটে ভারতীয় নাগরিক সনদ ও ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি।’

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com