মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সাংবাদিক রাসেলকে হত্যার হুমকি, দেশি অস্ত্র নিয়ে ধাওয়া প্রাণ বাঁচাতে থানায় অভিযোগ।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৫ বার পঠিত

LV KSJOL: JINIDOHA

ঝিনাইদহের জনপ্রিয় টেলিভিশন ঝিনেদা টিভির স্টাফ রিপোর্টার মোঃ রাসেল হুসাইন এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বুধবার বিকেলে তার নিজ গ্রাম ঝিনাইদহ মহেশপুরের বলিভদ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, পারিবারিক জমি জায়গাকে কেন্দ্র করে আসামি লিয়াকত আলী(৪৮)পিতা ঘনু বিশ্বাস, মোঃ আলীম হোসেন(৩২) পিতা লিয়াকত আলি, আলফাজ(৩৬), সাদ্দাম(৩০), মিরাজ(২০) উভয় পিতা কুতব আলী দেশীয় অস্ত্র হাসুয়া, দা, কাঠের লাঠি নিয়ে রাসেলের বাবা মোঃ আব্দুল জব্বার (৭৭) তার উপর আঘাত করে।

 

সংবাদ পেয়ে রাসেল ঝিনাইদহ থেকে নিজ বাড়িতে এসে প্রতিপক্ষের বাড়িতে বিষয়টি জানতে গেলে তাকে হত্যার উদ্দেশ্যে ঘর থেকে দেশীয় অস্ত্র হাসুয়া,দা,বের করে ধাওয়া করে। প্রাণ বাঁচানোর তাগিতে রাসেল ওখান থেকে দৌড়ে পালিয়ে গেলে তারা দলবদ্ধ হয়ে রাসেলের বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ সহ হত্যা করলে লাশ গুম করার হুমকি দেয়।

 

বর্তমানে রাসেল সহ তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। উল্লেখ্য রাসেল দীর্ঘদিন যাবত সুনামধন্য ঝিনেদা টিভির স্টাফ রিপোর্টার ও প্রেসক্লাব মহেশপুরের সদস্য হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।

 

এ বিষয়ে মহেশপুর থানার অফিসার ইনচার্জ মো: সেলিম মিয়া জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।

ঝিনাইদহ/সাংবাদিক কে/হত্যার হুমকি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com