রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০১:২২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে বঙ্গবন্ধু ফোয়ারা সহ নানাবিধ কাজের উদ্বোধন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ বার পঠিত

জয়পুরহাট প্রতিনিধি: মোকাররম হোসেন

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা এবং বঙ্গবন্ধু ফোয়ারা সহ অন্যান্য কাজের শুভ উদ্বোধন করা হয়।

আজ বৃহস্পতিবার (২৯ই সেপ্টেম্বর) বেলা ১১ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও মাননীয় সংসদ সদস্য জয়পুরহাট-০১ এর জনাব এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি মহোদয়ের সভাপতিত্বে ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সোলায়মান হোসেন মেহেদী (UH&FPO) এর পরিচালনায় হাসপাতালে মাসিক সমন্বয় সভায় বক্তব্য রাখেন পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জিহাদ মন্ডল, পাঁচবিবি থানা অফিসার ইনচার্জ জনাব পলাশ চন্দ্র দেব, অত্র হাসপাতাল মেডিকেল অফিসার ও ডিজিজ কন্ট্রোল ডাঃ হুসনিয়ারা পারভীন মেডাম সহ প্রমূখ।

 

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ সোলায়মান হোসেন মেহেদীর বাস্তবায়নে অত্র হাসপাতাল ১/ বঙ্গবন্ধু ফোয়ারা, ২/ ডিজিটাল আল্ট্রাসনোগ্রাম, ৩/ অত্যাধুনিক প্যাথলজিক্যাল ল্যাব এবং ৪/ মহিলাদের নামাজ ঘরের শুভ উদ্বোধন ঘোষণা করেন মাননীয় সংসদ সদস্য জয়পুরহাট-১ এ্যাড. সামছুল আলম দুদু এমপি।

পাঁচবিবি/বঙ্গবন্ধু ফোয়ারা/স্বাস্থ্য কমপ্লেক্স/MH

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com