বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

অনৈতিক কাজ করতে গিয়ে শিক্ষকের ধরা খাওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১২৬ বার পঠিত

এলভী কাজল: ঝিনাইদহপ্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মনোয়ার হোসেন অসিম এক নারীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে ধরা খাওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসার শেখ মনিরুল ইসলাম। তিনি জানান, কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মধুসূদন সাহাকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আগামী ৭ কার্য দিবসের মধ্যে তাদেরকে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

 

জেলা শিক্ষা অফিসার শেখ মনিরুল ইসলাম আরো জানান, নিরপেক্ষ তদন্ত করতে বলা হয়েছে। একজন শিক্ষক কখনই এমন কাজ করতে পারেন না। স্কুলের প্রধান শিক্ষক অভিযুক্ত শিক্ষককে শোকজ করেছে বলেও জানান তিনি।

 

গত বৃহস্পতিবার দুপুরে এক নারীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে যশোরের একটি এলাকায় ধরা খান স্কুলটির ক্রীড়া শিক্ষক মনোয়ার হোসেন অসিম। এ সময় স্থানীয়রা তাকে ধরে মারধর করেন। এ ঘটনা ধামাচাপা দিতে ওই শিক্ষক উঠে পড়ে লাগেন। এ শিক্ষক বিভিন্ন সময় মেয়েদের মিথ্যা প্রলোভন দেখিয়ে উত্ত্যক্ত করতো। নিজেকে অবিবাহিত দাবি করে বিয়ের প্রলোভন দেখাতেন তিনি।

 

কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মধুসূদন সাহা জানান, তিনি এখনো কাগজ হাতে পাননি। তবে তিনি তদন্ত কমিটি গঠনের বিষয়টি শুনেছেন।

ঝিনাইদহ/কালিগঞ্জ/অনৈতিক কর্মকাণ্ড/শিক্ষক

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com