রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের বানিয়াচংয়ে ১৪৪ ধারা অমান্য করে বাড়ির প্রাচীর ভাংচুর।।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৬৯ বার পঠিত

আকিকুর রহমান রুমন।
বানিয়াচং হবিগঞ্জ।

আকিকুর রহমান রুমনঃ-হবিগঞ্জের বানিয়াচংয়ে জায়গা দখল নিতে ১৪৪ ধারা অমান্য করে বাড়ির প্রাচীর ভাংচুর করেছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার (৪ অক্টোবর)সকাল ৮টায় উপজেলার ২নং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শেখের মহল্লা গ্রামের মৃত ইউনুছ মিয়ার বাড়িতে প্রাচীর ভাঙ্গার ওই ঘটনা ঘটে।
খোঁজ নিয়ে জানা যায়,দীর্ঘদিন যাবত জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে শেখের মহল্লার মৃত ইউনুছ মিয়ার ছেলে নয়ন মিয়া ও তার লন্ডন প্রবাসী বোন অরুনা আক্তারের মধ্যে।এরই সূত্র ধরে ওই ভূমিটিতে প্রবাসী অরুনার পক্ষে ১৪৪ ধারা জারি করান অপর আরেকটি প্রবাসী পক্ষ।কিন্ত যারা বাদী হয়ে ভূমিটিতে ১৪৪ ধারা জারি করলো,তারাই নাকি ভাড়াটিয়া লোক দিয়ে এমন ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন নয়নের বৃদ্ধা মা আমিরুন বেগম।

স্থানীয় তছকির মিয়া ও হারুন রসিদ জানান,সকাল ৮টার দিকে ১০/১২ জনের একদল সঙ্গবদ্ধ লোক হাতুড়ি দিয়ে ইউনুছ মিয়ার বাড়ির দেয়াল ভাঙ্গার দৃশ্য দেখতে পান।এসময় তারা স্থানীয় এলাকাবাসী নিয়ে তাদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

মৃত ইউনুছ মিয়ার স্ত্রী আমিরুন বেগম জানান,জায়গাটি আমার ছেলে মেয়েদের পারিবারিক সম্পত্তি,এখনো ভাগবাটোয়ারা হয়নি।এরই মধ্যে প্রবাসী মেয়ে অরুনার নেতৃত্বে তার দেওর বাগ মহল্লার নছর মিয়ার ছেলে মিজানুর মিয়া,তালেব মিয়ার ছেলে মাহবুব মিয়া,পুরান বাগ মহল্লার মোস্তফা মিয়ার ছেলে সাদিক মিয়া,শেখের মহল্লার মৃত আছান উল্লার ছেলে হাসেম মিয়াসহ তার স্বামীর বাড়ির লোকজনসহ ১০/১২ জন ভাড়াটিয়া সন্ত্রাসী মিলে মূল বাড়ির দেয়াল ভাংচুর শুরু করে। তাৎক্ষণিক এলাকাবাসী তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এঘটনায় তিনি
ভাংচুরকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও সাংবাদিকদের জানান।
অপরদিকে বাড়ির প্রাচীর ভাংচুরের ঘটনা এলাকায় জানাজানি হলে,বানিয়াচং থানা পুলিশ এবং মহল্লার সর্দারগণ ওই জায়গাটি পরিদর্শন করেছেন।
এব্যাপারে মহল্লার সর্দার মুত্তাকিম বিশ্বাসের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার সাড়া না পাওয়ায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

এব্যাপারে বানিয়াচং থানা থেকে উভয়পক্ষকে ১৪৪ ধারার নোটিশ বিতরণকারী এ এস আই আব্দুল খালেকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি এবং ঘটনার বিষয়টি আমার থানার অফিসার ইনচার্জ মহোদয়কে অবগত করেছি।তিনি পরবর্তী পদক্ষেপ গ্রহন করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com