বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নাসিরনগর এর ধরমন্ডল গ্রামের চার মহিলা পকেটমার আটক

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৭২ বার পঠিত

পকেটমারতে গিয়ে নাসিরনগর এর ধরমন্ডল গ্রামের আপন তিন বোন, ভাবি আর ফুফাতো বোনকে নিয়ে পকেট মারার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে বলে জানা যায়।

 

এরমধ্যে আপন তিন বোন ও রয়েছে। সঙ্গে রয়েছে এক ফুফাতো বোন। তার সঙ্গে তিন মাস আগে বিয়ে হওয়া ছোট ভাইয়ের স্ত্রীও। এই পাঁচ সদস্য নিয়েই তাদের ‘নারী পকেটমার’ দল। নাসির নগর উপজেরার ধরমন্ডল গ্রামের বাসিন্দা তারা।

 

আটকৃতারা হল : হামিদা বেগম (২৭) ও রিপন আখতার (২৮)। রোজিনা বেগম (২৫), মর্জিনা বেগম (২৫) ও লিজা আখতার (২৩)। (৬) অক্টোবর বৃহস্পতিবার জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশন থেকে তাদের আটক করা হয়।

 

পরে আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের দণ্ডসহ জরিমানা করেন।

 

তারা রেলস্টশন, ট্রেনের ভেতর, হাসপাতালসহ যেখানেই লোকের সমাগম বেশি সেখানে গিয়ে কৌশলে মানুষের পকেট কিংবা ব্যাগ থেকে টাকা, স্বর্ণালংকার ও মুঠোফোন হাতিয়ে নেওয়ার কাজে জড়িত ছিল বলে পুলিশ সূত্রে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া/নাসিরনগর/ধর মন্ডল/চোর চক্র

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com