মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বিরামপুরে দশ জুয়াড়ীর কারাদণ্ড–দৈনিক চলমান দেশ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১২৪ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

নয়ন হাসান

দিনাজপুরের বিরামপুরে জুয়ার আসরে অভিযান পরিচালনা করে ১০জন জুয়াড়ীকে ১ মাস করে কারাদণ্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

 

দণ্ডাদেশপ্রাপ্ত আসামীরা হলেন-১। মোঃ সেলিম, পিতা: মসরফ ২। মোঃ মসফিকুর, পিতা: মৃত হাকিম ৩। মোরর্শেদুল, পিতা: আনিছুর রহমান ৪। সাহেব বুধা, পিতা, আঃ রব ৫। মামুনুর রশিদ, পিতা: আকবর ৬। রাশেদুল, পিতা: মজিবর, ৭। মোশারব পিতা: মোকলেছুর ৮। মাসুদ রানা, পিতা: সামছুল ০৯। মোঃ মামুন, পিতা: আবুল কালাম ১০। এমএ মাহমুদ, পিতা: ওবাইদুর, সর্বসাং-কোচগ্রাম। বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার উপ-পরিদর্শক শাহিন শেখ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দিওড় ইউনিয়নের কোচগ্রামের পশ্চিম পার্শ্বে ডিপের ঘরে জুয়া খেলছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে এবং থানার পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমানের দিক-নিদের্শনায় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উপজেলার দিওড় ইউনিয়নের কোচগ্রামের পশ্চিম পাশের ডিপের ঘরে বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে জুয়া খেলার ০২(দুই) বান্ডিল উড়হ চষধুরহম ঈধৎফং, জুয়া খেলার নগদ ১ হাজার ৮ শত ৮৫ টাকাসহ ১০ জুয়াড়ীকে আটক করে পুলিশ।

 

পরে পুলিশ আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ্দ করলে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার প্রত্যেক জুয়াড়ীকে ১ মাসের কারাদন্ড প্রদান করেন।

 

বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান বলেন, দন্ডিত আসামীদের শুক্রবার সকালে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, বৃহস্পতিবার রাতে পুলিশ ও এলাকাবাসীর অভিযোগ পাওয়ার পরেই ঘটনাস্থলে গিয়ে সত্যতা খুঁজে পেলে মোবাইল কোর্ট পরিচালনা করে জুয়া খেলার অপরাধে প্রত্যেক জুয়াড়ীকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বিরামপুর/নয়ন হাসান/জোয়ারী আটক

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com