বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সাংবাদিক নির্যাতন-হত্যা বন্ধে প্রতিবাদ সভা–দৈনিক চলমান দেশ

অনলাইন ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ২৯৬ বার পঠিত

সারাদেশে ক্রমাগত সাংবাদিক নির্যাতহন-হত্যা ও ডিজিটাল নিরাপত্ত্বা আইনে মামলায় হয়রানির প্রতিবাদে জামালপুরের মেলান্দহে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ আগস্ট সকাল ১০ টায় মেলান্দহ রিপোর্টার্স ইউনিটি প্রতিবাদ সভার আয়োজন করে।

ইউনিটির সভাপতি-ইত্তেফাক ও নিউ নেশনের সংবাদদাতা শাহ্ জামালের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-দৈনিক সংবাদের প্রবীন সাংবাদিক আলমগীর আহম্মেদ শাহজাহান, ইউনিটির সহসভাপতি ফজলুল করিম (খবরপত্র-নকশী বাংলা টিভি), সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম (বাংলাদেশ প্রতিদিন-সচেতনকণ্ঠ), সাংগঠনিক সম্পাদক মোত্তাসিম বিল্লাহ (আজকালের খবর/বিজনেজ বাংলাদেশ), সদস্য জাহিদ হাসান সোহাগ (আমাদের নতুন সময়), আলফাহাদ (দৈনিক অধিকার) প্রমুখ। বক্তারা চলমান সাংবাদিক হত্যার বিচারসহ সাংবাদিকদের বিরুদ্ধে নির্যাতনমূলক সকল মামলা দায়ের বন্ধ এবং ডিজিটাল নিরাপত্ত্বা আইন সংশোধনের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com