রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা প্রশাসনের উদ্যেগে যথাযোগ্য মর্যাদায় শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন।।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৭৪ বার পঠিত

আকিকুর রহমান রোমন

হবিগঞ্জ জেলা প্রতিনিধি

হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা প্রশাসনের উদ্যেগে যথাযোগ্য মর্যাদায় শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালন।।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আদরের ছোট্ট ভাই শহীদ হওয়া শেখ রাসেলের ৫৯তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় পালন করে বানিয়াচং উপজেলা প্রশাসন।

প্রশাসনের উদ্যেগে শহীদ শেখ রাসেলের জন্মদিন দিবস উদযাপন উপলক্ষে মঙ্গলবার(১৮ অক্টোবর)সকাল আটটায় উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেলের স্থাপিত অস্থায়ী মূর‍্যালে প্রথমে পুস্পস্তবক অর্পণ করা হয়।

তারপর পরই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি র‍্যালী বের করা হয়।র‍্যালীটি বানিয়াচং উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনঃরায় উপজেলায় গিয়ে সমাপ্ত করা হয়।

পরবর্তীতে উপজেলা পরিষদ মিলনায়তনে কেক কাটার মধ্যে দিয়ে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং আজমিরীগঞ্জের সংসদ সদস্য প্যানেল স্পিকার এডঃ আব্দুল মজিদ খান এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আমীন ও হাসিনা আক্তার,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া শাহেদ,
প্রাণী সম্পদ কর্মকর্তা সাইফুল ইসলাম,যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী,সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান,
পিআইও মলয় কুমার দাস,পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা সুদীপ কুমার দেব,কৃষক লীগ আহবায়ক কামাল উদ্দিন লাল ও যুগ্ম সাধারণ সম্পাদক সেবুল ঠাকুরের নেতৃত্বে পুস্পস্থবক অর্পণ করা হয়।

এছাড়াও উপজেলার বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত থেকে এই দিনটি পালন করেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com