বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের বানিয়াচংয়ে গাছসহ গাঁজা চাষী গ্রেফতার।।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৭৭ বার পঠিত

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচংয়ে গাঁজা গাছসহ এক গাঁজা চাষীকে গ্রেফতার করা হয়েছে।

২৪অক্টোবর (সোমবার)বিকাল সাড়ে চারটায় বানিয়াচং উপজেলার ১১নং মক্রমপুর ইউনিয়নের দক্ষিণ সাঙ্গর গ্রাম থেকে থানা পুলিশ অভিযান চালিয়ে মৃত নায়েব আলীর পুত্র গাঁজা চাষী মোঃ জাকারিয়া তালুকদার(৫২)কে ৪টি গাঁজা গাছসহ গ্রেফতার করে থানা পুলিশ।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানাযায়, গ্রেফতারকৃত জাকারিয়া তালুকদার নিজ বাড়িতে দীর্ঘদিন যাবত গাঁজার চাষ করে আসছিলেন।
গোপন সূত্রে খবর পেয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেবের নির্দেশে সুজাতপুর পুলিশ ফাঁড়ির এসআই একেএম ফজলুর রহমান একদল পুলিশ নিয়ে তার বাড়িতে অভিযান পরিচালনা করে গাঁজা গাছসহ চাষীকে গ্রেফতার করেন।
পরে থাকে ২৫অক্টোবর (মঙ্গলবার)বানিয়াচং থানায় নিয়ে আসা হলে থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন হয়।
এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত আসামী গোপনে গাঁজা চাষ করছিলেন বলে আমরা খবর পেয়ে তাকে অভিযান চালিয়ে গাঁজা গাছসহ গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করি।
এসব মাদকসহ বিভিন্ন অপারাধের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আকিকুর রহমান রুমন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com