শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

রাঙামাটিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১০১ বার পঠিত

আলমগীর মানিক, রাঙামাটি

রাঙামাটিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে এই সপ্তাহের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

উদ্বোধন শেষে ফায়ার সার্ভিসের বিভিন্ন মহড়া পরিচালনা করা হয়। প্রদর্শনীর পর পর এ-উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে রাঙামাটি ফায়ার সার্ভিস ও ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক মো. দিদারুল আলম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অনিন্দ্য কৌশল সহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, জেলা বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা সদস্য, স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

আলোচনা সভায় বক্তারা, রাঙামাটির উপজেলা গুলোতে ফায়ার স্টেশন নেই। যার কারণে উপজেলা গুলোতে অগ্নিকাণ্ডের কারণে প্রতিবছর কোটি কোটি টাকার ক্ষয়ক্ষতি সমক্ষিন হতে হয়। সরকারের প্রতি আহবান জানিয়ে বক্তারা জেলা যে সমস্ত উপজেলায় এখনো ফায়ার স্টেশন নেই সেসমস্ত উপজেলা অতিদ্রুত ফায়ার স্টেশন স্থাপন করে কোট কোটি টাকার ক্ষয়ক্ষতি থেকে উপজেলা বাসিকে রক্ষা করার জোর দাবি জানান।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com