রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:১১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বিরামপুরে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৬৫ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

‘এন্টিবায়োটিক ব্যবহারে সচেতনতা হই,সকলে মিলে এন্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স প্রতিরোধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিরামপুরের আয়োজনে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে বিশ্ব
এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ (১৮-২৪ নভেম্বর) উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়।

উপজেলা আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ তাহাজুল ইসলাম এর সভাপতিত্বে এবং ডাক্তার শাহরিয়ার পারভেজ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, মেডিকেল অফিসার ডাঃ শামসুজ্জামান সবুজ, মেডিকেল অফিসার ডাঃ মনিরা পারভীন, মেডিকেল অফিসার ডাঃ জান্নাতুল ফেরদৌস, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, টিকাদান ইন্সপেক্টর মাসুদ পারভেজ, সিনিয়র নার্স মোর্শেদা খাতুন, নার্সিং সুপারভাইজার হোসনেয়ারা, চপলা মল্লিক, সিনিয়র স্টাফ নার্স শামীমা সুলতানা, লতিফা আকতার, রেহেনা পারভিন প্রমুখ।

উপজেলা আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ তাহাজুল ইসলাম বলেন,’বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালনের মাধ্যমে নিজেকে, নিজেদের পরিবার ও সমাজের জনগণকে এন্টিবায়োটিক ব্যবহার থেকে সচেতনতা বৃদ্ধি করা সম্ভব।’

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, নার্স, সুধীজন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com