রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বিরামপুরে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৬৪ বার পঠিত

বিরামপুর প্রতিনিধিঃ

‘মাদক ছেড়ে খেলতে চল, ক্রিড়াই শক্তি, ক্রিড়াই বল’ এই স্লোগানে দিনাজপুরের বিরামপুরে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

 

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে বিরামপুর ঐতিহ্যবাহী আনসার মাঠে খেলার শুভ উদ্বাধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু।

 

এর আগে বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আককাস আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার। এতে স্বাগত বক্তব্য রাখেন, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

 

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল,প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল), বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, সাবেক কাউন্সিলর ওবায়দুল মিনহাজ, বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মশিহুর রহমান প্রমুখ।

 

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে পৌর পরিষদের কাউন্সিলরবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,আয়োজকবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

উক্ত আটটি ক্রিকেট টুর্নামেন্ট খেলার মধ্যে উদ্ধোধনী খেলায় আজ পার্বতীপুর একাদশ ও স্বাগতিক বিরামপুর একাদশ খেলায় অংশ গ্রহণ করেন। টুর্নামেন্টের আয়োজক ছিলেন ভিক্টর ক্লাব, বিরামপুর।

 

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী অতিথিবৃন্দ, সুধীবৃন্দ, খেলার পরিচালক, খেলোয়াড়বৃন্দ এবং আয়োজক কমিটিসহ বিরামপুরবাসীকে অভিনন্দন জানিয়ে বলেন, খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। শুধু তাই নয়, খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে সকল অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকা যায়। তাই খেলাধুলার বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com