বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জ বাস স্ট্যান্ড সংস্কার ও পুলিশি হয়রানির বিরুদ্ধে অনির্দিষ্টকালের কর্মবিরতি

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৭০ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি: তাহের আকন্দ

সুনামগঞ্জে বাস টার্মিনাল সংস্কার ও পুলিশ হয়রানির প্রতিবাদে সকল ধরনের দূরপাল্লার বাস বন্ধ রেখে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতী চলছে

সুনামগঞ্জ বাস টার্মিনাল সংস্কার ও পুলিশ হয়রানির প্রতিবাদে সকল ধরনের দূরপাল্লার বাস বন্ধ রেখে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতীর ঘোষণা দিয়েছে সুনামগঞ্জ জেলা শ্রমিক ইউনিয়ন।
বৃহস্পতিবার রাত ৮টায় পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ এই ঘোষনা দেন। এরপর থেকে দুরপাল্লার বাস অর্থাৎ সুনামগঞ্জ থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্থের কোন বাসই ছেড়ে যায়নি।
এদিকে আজ সকাল ৬ টা থেকে দুর পাল্লার বাস শ্রমিকদের সাথে একাত্বতা পোষন করে আন্তজেলা বাস শ্রমীকরাও কর্মবিরতী পালন করছে। সকাল থেকে ছেড়ে যায়নি কোন বাস। এমনকি সিএনজি,লেগুনাসহ পণ্যবাহী কোন যানবাহন কোথাও ছেড়ে যাচ্ছে না।
আন্তজেলা ও দুর পাল্লার বাস হঠাৎ বন্ধ হয়ে যওয়ায় ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্থে যাওয়া লোকজন পরেছেন দুর্ভোগে।
বৃহস্পতিবার সন্ধায় সুনামগঞ্জের পুরাতন বাসস্টেন্ড এলাকায় সড়কের পাশে দুরপাল্লার বাস রাখার দায়ে তিনটি বাসকে পুলিশ জরিমানা করে এবং বাসের শ্রমীকদের সাথে খারাপ আচরন করার অভিাযোগ করেছেন শ্রমীক নেতারা। এরই প্রতিবাদে কর্মবিরতী পালন করছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com