মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সরাইলের আমান কিন্ডারগার্টেন এর পি.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১০৩ বার পঠিত

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের আমান কিন্ডারগার্টেন এর ২০২২ সালের পি.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের আমান কিন্ডারগার্টেন মাঠে বিদায় ও মিলাদ মাহফিলের আয়োজন করেন আমান কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা সাংবাদিক মামুন খান।

বিদায় অনুষ্ঠানে শাহজাদাপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি সাবেক সদস্য আবুল খায়ের সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা কিন্ডারগার্টেন সমন্বয় পরিষদের সভাপতি মোঃ শামীম সরকার, উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মোঃ রিমন খান,জেলা কিন্ডারগার্টেন সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ও শাহজাদাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরহাদ হোসেন রতন,জেলা কিন্ডারগার্টেন সমন্বয় পরিষদের দপ্তর সম্পাদক একরাম হোসেন,

শাহজাদাপুর ইউনিয়নের ছাত্র কল্যাণ সংসদের সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ, শাহজাদাপুর ইমাম মা ফাতেমাতুজ্জুহেরা মজিদের সাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হক, জেলা কিন্ডারগার্টেন সমন্বয় পরিষদের তথ্য ও গবেষণা সম্পাদক কাজী ফুয়াদ বিন ফারুকী,উপজেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক শ্রী ভরত চন্দ্র দাস প্রমুখ।

 

বঙ্গবন্ধু আইন পরিষদ ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজ শাখা সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান আবেদ এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন সুহিলপুর প্রভাতি কিন্ডারগার্টেন প্রধান শিক্ষক শারমিন আক্তার।

 

এছাড়াও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী,ছাত্র/ ছাত্রী,কিন্ডারগার্টেন ব্যবস্থাপনা পরিচালনা কমিটির সকল সদস্য বৃন্দ, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠান শেষে সকল পরীক্ষার্থীদের জন্য দোয়া ও মোনাজাত করা হয় এবং বিদায় শিক্ষার্থীদের হাতে অতিথি বৃন্দ পরীক্ষা সামগ্রী তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com