বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ৯৯ বার পঠিত

ইসমাইলুল করিম বান্দরবান জেলা প্রতিনিধ

জাতীয় পর্যায়ের অর্জন ছাড়িয়ে আজ আন্তর্জাতিক পর্যায়েও সফলতা ছিনিয়ে নিয়ে এসেছে বান্দরবানের লামা উপজেলার “মডার্ণ স্কুল এন্ড কলেজ” এর মেধাবী শিক্ষার্থীরা। জুনিয়র অনূর্ধ্ব-২১ সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতা গত ২৭ ও ২৮ নভেম্বর শ্রীলংকার কলোম্বোতে অনুষ্ঠিত হয়। এতে বান্দরবানের লামার মডার্ণ স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

 

লামা মডার্ণ স্কুল এন্ড কলেজের পরিচালক ও স্বর্ণকন্যা জাতীয় কোচ জউপ্রু মার্মা বলেন, সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ-২০২২ প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে স্বর্ণ (বালক) অর্জন করে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী থিং ক্য উয়ে এবং স্বর্ণ (বালিকা) অর্জন করে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী রুইতুম ম্রো। রৌপ্য (বালিকা) অর্জন করে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী চাই ন্যু উয়ে ও ন্যু মে মার্মা। বিভিন্ন ক্যাটাগরিতে আরো ৯টি তাম্র পদক অর্জন করে নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী সিংক্যউ, রুইতুম, ছাইনুয়ই, তুম্পং, রেংহিন, দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী প্রুওয়াংচিং। সবাইকে অভিনন্দন, ভালোবাসা এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামানা করছি।

 

লামা উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল বলেন, আন্তরিক অভিনন্দন ও শুভকামনা কৃতি খেলোয়াড়দের জন্য। আমরা লামাবাসি গর্বিত, আমাদের স্বর্ণকন্যা জাতীয় কোচ জউপ্রু মার্মা ও কৃতি খেলোয়াড়দের জন্য। এই অর্জন লাল সবুজ পতাকার এবং এই অর্জন সারা বাংলাদেশের।

 

প্রসঙ্গত, সাউথ এশিয়ান কারাতে ফাউন্ডেশন এর আয়োজনে ‘সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতা-২০২২’ এর সহায়তা ও অর্থায়নে ছিল শ্রীলঙ্কা কারাতে-ডু ফাউন্ডেশন, এশিয়ান কারাতে ফাউন্ডেশন ও ওয়াল্ড কারাতে ফাউন্ডেশন। প্রতিযোগিতার স্বীকৃতি প্রদান করে আন্তর্জাতিক অলিম্পিক কমিটি (আইওসি)।

সংবাদ প্রেরক
ইসমাইলুল করিম
লামা বান্দরবান থেকে :
মোবাইল নং ০১৮৪৬৫৩০১০৮
তারিখঃ- ০২.১২.২০২২ ইংরেজী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com