বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জয়িতা হলেন আকলিমা আক্তার

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৮২ বার পঠিত

সরাইল ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার
শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে মোট চারটি ক্যাটাগরির মধ্যে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা স্নারক পেলেন আকলিমা আক্তার রেশমা।

 

আজ শুক্রবার সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে উপজেলার মহিলা বিষয়ক কার্যালয়ের প্রশিক্ষণ কক্ষে জয়িতাদের সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় ব্রা‏হ্মণবাড়িয়ার সরাইলে জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানে তাঁর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেয়া হয়েছে।

 

এছাড়া সফল জননী ক্যাটাগরিতে শেফালী দাস,শিক্ষা ও চাকুরী ক্যাটাগরিতে ফাহমিদা আক্তার ও সমাজ উন্নয়নে আছমা আক্তারকে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা স্মারক দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ সরওয়ার উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর।

 

এসময় উপস্থিতি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া, বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী,আনোয়ার হোসেন প্রমুখ।

 

আকলিমা আক্তার রেশমা সরাইল উপজেলা সদরের বাসিন্দা সমাজকর্মী রওশন আলীর স্ত্রী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com