বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

চা শ্রমিক সেবকদের প্রাথমিক মিশনে শীতবস্ত্র উপহার পেল অসহায় চা শ্রমিকরা

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৮৭ বার পঠিত

চুনারুঘাট প্রতিনিধি :

বিজয়ের মাসে নতুন পথ চলা শুরু হলো “চা শ্রমিকদের সেবক” সংগঠনের।

রবিবার সকাল ১১ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত শ্রীমঙ্গলের অসহায় চা জনগোষ্ঠীকে দিয়ে মূলত এই সংগঠনের প্রাথমিক পদযাত্রা আরম্ভ। সংগঠনের পথচলা শুরু হয় এতিম, প্রতিবন্ধী ও খেয়ে, না খেয়ে থাকা চা শ্রমিকদের শীতবস্ত্র বিতরণের মধ্যে দিয়ে।

 

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনের উদ্দোক্তা লিটন মুন্ডা, শ্রীপ্রসাদ চৌহান এবং শ্রীমঙ্গল চা বাগানের উক্ত সংগঠনের সদস্য বিষ্ণু হাজরা, রিপন কুমার মৃধা, রিপন মৃধা, তপন মাঝি,পায়েল কালিন্দী সহ কিছু সচেতন মোহল।

“চা শ্রমিকদের সেবক” মূলত একটি অলাভজনক এবং অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন।

 

সংগঠনের মুল উদ্দেশ‍্য হচ্ছে সংগঠনে যুক্ত প্রত্যেক সদস্যদের কাছ থেকে তাদের প্রতি মাসে আয়ের উৎস থেকে মাত্র এক দিনের মজুরির টাকা প্রদানের মাধ‍্যমে অসহায় চা শ্রমিকদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া এবং লক্ষ্য হচ্ছে শিক্ষার হার বৃদ্ধির লক্ষ‍্যে আর্থিক সহায়তা ও শিক্ষা উপকরন বিতরন,গৃহহীনদের গৃহ নির্মান ও সংস্কার করা, চিৎকিসার জন‍্য আর্থিক সহায়তা প্রদান,প্রাকৃতিক দুর্যোগে খাদ‍্য সহায়তা ও বিকল্প কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ‍্যে আত্ম কর্মসংস্থানমুলক প্রশিক্ষণ ও আর্থিক সহায়তাসহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com