শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রকল্পের অগ্রগতি বিষয়ে কর্মশালা

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৬৮ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

কালাই পৌরসভার শহর সমন্বয় কমিটি (টিএলসিসি) এর লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (সিআরআরপি) প্রকল্পের অগ্রগতি ও পরিকল্পনা প্রণয়ন এবং বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) এর আওতায় প্রকল্প গ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার সকালে কালাই পৌরসভার আয়োজনে পৌর হলরুমে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

পৌর মেয়র রাবেয়া সুলতানা কাজল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই থানা অফিসার ইনচার্জ এসএম মঈনুদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান।

 

কর্মশালায় প্রকল্প সম্পর্কে বিস্তারিত বলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী সাইফুল ইসলাম। সভায় অন্যান্যের মধ্যে পৌরসভার সহকারী প্রকৌশলী শিহাব উদ্দিন, সকল কাউন্সিলর বৃন্দ, হাতিয়র কামিল মাদ্রাসার অধ্যক্ষ আমিনুল ইসলাম, পৌরসভার লাইসেন্স পরিদর্শক মোস্তা হাসান, উচ্চমান সহকারী রফিকুল ইসলাম, শিক্ষক, শিক্ষার্থীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

কর্মশালার উদ্দেশ্য ছিল লোকাল গভর্ন্যাস সাপোর্ট প্রজেক্ট সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি, প্রকল্পের সাফল্যগাঁথা ও অর্জনসমূহ প্রকাশ ও প্রচারে উৎসাহী করা, স্থানীয় সরকার প্রতিষ্ঠানের কার্যক্রমে স্বচ্ছতা, জবাবদিহিতা ও বরাদ্দের সুষম বণ্টন নিশ্চিতকরণে ভবিষ্যৎ করণীয় নির্ধারণ করা।

 

কর্মশালায় পৌরসভার টিএলসিসির সদস্য ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। পরে গ্রুপ ওয়ার্কের মাধ্যমে প্রকল্পের সুপারিশমালা গ্রহণের মাধ্যমে কর্মশালা সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com