বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সরাইল উপজেলা নির্বাহী অফিসারকে ফুল দিয়ে নয়, হৃদয় দিয়ে বরণের আশাবাদ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১২৮ বার পঠিত

লেখক কলামিস্ট আবেদুর আর শাহীন

সরাইলে সদ্য যোগ দেয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সরওয়ার উদ্দিন এঁর সঙ্গে আজ সন্ধ্যায় তাঁর কার্যালয়ে সরাইল উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

উপজেলা নির্বাহী অফিসার সরকারের ধারাবাহিক উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে স্থানীয় গণমাধ্যম কর্মীদের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করে তাদেরকে দেশের সেবায় অধিকতর অবদান রাখার আহবান জানান ।

 

এ সময় সাংবাদিকদেরর পক্ষে প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবেদুর আর শাহীন নির্বাহী অফিসারকে বিনয় সমেত বলেন, আপনার দায়িত্বের শুরুতে আজ আমরা ফুলের তোড়ায় বরণ করছি সত্য, কিন্তু দায়িত্বের শেষে যখন আপনি সরাইল ছেড়ে চলে যাবেন তখন আপনার ন্যায়নিষ্ঠতা, পরিচালন দক্ষতা,সেবাপরায়ণতা, ও জীবন ঘনিষ্ঠ মানবিকতা প্রদর্শনের ফলে সরাইলবাসী যেন হৃদয় দিয়ে বরণ করে নিতে পারি, সে প্রত্যাশা প্রতি পলে পরতে আমাদের ।

 

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব মোঃ শফিকুর রহমান, মোঃ শরীফ উদ্দীন, আবেদুর আর শাহীন, মোঃ আলমগীর মিয়া, মোঃ আল মামুন খান, মোঃ মাহবুবুর রহমান খন্দকার, মোঃ ফয়জুল কবীর, মোঃ মোখলেছুর রহমান, মোঃ রিমন খান, মোঃ আমজাদ হোসেন , মোঃ শরীফ বক্স প্রমুখ ।

ব্রাহ্মণবাড়িয়া/সরাইল উপজেলা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com