রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের মাধবপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৮৬ বার পঠিত

মাধবপুর প্রতিনিধিঃ

নানা কর্মসূচীর মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় হবিগঞ্জের মাধবপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ৫১তম মহান বিজয় দিবস পালিত হয়েছে।

 

দিবসটি উপলক্ষে  শহীদ মিনারে সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বণির মধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসুচীর আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠনের পুষ্পমাল্য অর্পনের মধ্যদিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা নিবেদন করেন।

 

মাধবপুর উপজেলার স্মৃতিসৌধে পুষ্প স্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,মুক্তিযোদ্ধা কমান্ড,মাধবপুর থানা,পৌরসভা,প্রেসক্লাব,সরকারি দপ্তর,আওয়ামীলীগ,যুবলীগ,শ্রমিকলীগ,কৃষকলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

 

শুক্রবার সকাল ৬ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মাধবপুরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রশাসনের আয়োজনে কুচকাওয়াজ, ক্রীড়া প্রতিযোগীতা ও বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নিবাহী অফিসার (ইউএনও) মঞ্জুর আহসান সভাপতিত্ব করেন।

 

 

 

এসময় জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি,স্থানীয় গণ্যমান ব্যক্তিবর্গ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিকস মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

 

 

 

দুপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা , বিকালে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com