শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের লাখাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৭৬ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন লাখাই থেকে ।

সারা দেশের ন্যায় লাখাইয়ে যথাযোগ্য মর্যাদায় ও বিপুল উৎসাহ ও উদ্দীপনায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে মহান বিজয় দিবস-২০২২ উদযাপন করা হয়েছে।শুক্রবার(১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সুচনা করা হয়।

সকাল সাড়ে ছয়টায় উপজেলা পরিষদের প্রাঙ্গণে অবস্থিত কেন্দ্রীয় স্মৃতিসৌধ ও লাখাই ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে অবস্থিত কৃষ্ণপুর বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শরীফ উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বীর মুক্তি যোদ্ধাবৃন্দ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। পরে মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার-ভিডিপি ও বিভিন্ন স.প্রা.বি, মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীবৃন্দরা কোচকাওয়াজ ও শারীরিক চর্চা প্রদর্শন করা হয় এবং কোমলমতি ছাত্র/ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।দুপুর ১১ টায় লাখাই উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া। পজীব কর্মকর্তা এ,কে,এম শাহেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন বীর মুক্তি যোদ্ধা এডভোকেট সালেহ উদ্দিন আহমেদ বীর মুক্তি যোদ্ধা কেশব চন্দ্র রায়, লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ, লাখাই রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি এম, এ ওয়াহেদ, বীর মুক্তি যোদ্ধা তাজুল ইসলাম, শহীদ পরিবারের সন্তান আব্দুল মুবিন এবং উপস্তিত ছিলেন লাখাই উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমুখ।আলোচনা শেষে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে উপহার প্রদান করা হয়। বিকেলে উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়। সন্ধায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।

 

আলোচনা সভায় বক্তারা মহান বিজয় দিবস ও মহান মুক্তি যুদ্ধের বিষয়ে বিভিন্ন তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন বক্তারা। এছাড়াও বিভিন্ন ধর্মীয় প্রার্থনালয় মসজিদ ও মন্দিরে দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয় এবং এতিমখানায় বিশেষ খাবারের আয়োজন করা হয়। বীর মুক্তি যোদ্ধাদের মাঝে শীতে বস্র কম্বল বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com