বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ২০ কেজি গাঁজাসহ যুবক আটক

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৭৩ বার পঠিত

ইয়াসিন মির্জা: মাধবপুর প্রতিনিধি

টিম মাধবপুর থানার বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক কারবারি ব্যবসা পরিচালনা করে আসছিল।

২৬ (ডিসেম্বর) মাধবপুর থানার এসআই (নিঃ)/ইসমাইল হোসেন ভুইয়া সঙ্গীয় ফোর্স সহ এক বিশেষ অভিযান পরিচালনা করে মাধবপুর থানাধীন ০১নং ধর্মঘর ইউনিয়নের ধর্মঘর  এলাকার থেকে ২০ কেজি মাদকসহ আটক করে।

 

আটককৃত ব্যবসায়ী মোঃ সুজাত মিয়া (২৫) পিতা- মোঃ গিয়াস উদ্দিন কে তার বসতঘরের বারান্দার কোঠা হইতে ২০ কেজি গাঁজা সহ গ্রেফতার করেন।

 

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করতঃ অদ্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com