রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

জয়পুরহাটে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল নেতা-কর্মী মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৬০ বার পঠিত

মো: মোকাররম হোসাইন

 জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন সহ ১০ দফা দাবি, বেগম খালেদা জিয়াসহ সকল নেতৃবৃন্দের মুক্তির দাবিতে সারা দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে জয়পুরহাটে বিএনপি’র গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

 

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে সুগার মিলের সামনে থেকে মিছিলটি বের হয়ে জেলা বিএনপির পার্টি অফিসের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফয়সাল আলীম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জয়পুরহাট দুই আসনের সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য লিয়াকত হোসেন, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল মতিন,

জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আলী হাসান মর্তুজা,
জেলা বিএনপির সাবেক শ্রম বিষয়ক সম্পাদক, সাবেক ছাত্রনেতা যুবনেতা মহসিন আলী সানো,পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, সদস্য হাশেম,পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য হাসানুজ্জামান আলম, সদস্য আব্দুল লতিফ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি হাসান উদ্দিন তুষার, জেলা যুবদলের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক সাজ্জাদুল ইসলাম ফকির, প্রমুখ।

 

মিছিল মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বেগম খালেদা জিয়ার মুক্তির সহ সকল নেতা-কর্মীদের মুক্তির দাবি ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com