রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে ৭০তম দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৮ বার পঠিত

মো: মোকাররম হোসাইন

কালাই (জয়পুরহাট) সংবাদদাতা:

কালাইয়ে ঐতিহ্যবাহী দৈনিক ইত্তেফাক পত্রিকার ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে । এ উপলক্ষে ২৫ ডিসেম্বর রবিবার সকালে কালাই উপজেলার হল রুমে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় দৈনিক ইত্তেফাক এর কালাই উপজেলা প্রতিনিধি তৌহিদুল ইসলাম (তালুকদার )লায়নর-এর সঞ্চালনায় কালাই প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাত আরা তিথি।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এস এম মঈনুদ্দিন, কালাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের এজেন্ট মো. আমিনুল ইসলাম, দৈনিক আজকের পত্রিকা জেলা প্রতিনিধি ও কালাই প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো.আাতাউর রহমান ও কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি মো. লুৎফর রহমান প্রমুখ।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক ভোরের ডাক-এর উপজেলা প্রতিনিধি মো.মিজানুর রহমান, দৈনিক আমাদেরসময় উপজেলা প্রতিনিধি আব্দুন নূর নাহিদ, দৈনিক আমার সংবাদ উপজেলা প্রতিনিধি রনি আকন্দ, দৈনিক আমার বার্তা উপজেলা প্রতিনিধি এস এম আব্দুল্লাহ সউদ, দৈনিক বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি মো. মোকারম হোসেন, দৈনিক আশ্রয়প্রতিদিন উপজেলা প্রতিনিধি মো. জাহিদুল ইসলাম জাহিদ ও সাংবাদিক জাহিদুল, সাংবাদিক সায়েম সহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গা।

এসময় বক্তারা বলেন, একমাত্র দৈনিক ইত্তেফাক মহান মুক্তিযুদ্ধ নিরন্তর প্রেরণার উৎস ছিল। গণমুখী সাংবাদিকতার পথিকৃৎ দৈনিক ইত্তেফাকের প্রতিতষ্ঠাতা সম্পাদক তফাজ্জল হোসেন মানিক মিয়া সৎ সাংবাদিকতার মাধ্যমে দেশের সাংবাদিকতাকে একটানে বদলে দিয়েছিলেন। মানুষের প্রত্যাশা, বেদনাকে জোরালোভাবে তুলে ধরার এক আশ্চর্য ক্ষমতা ছিল মানিক মিয়ার।

তারা আরও বলেন, মুক্তিযুদ্ধের পরে নতুন বাস্তবতায় দৈনিক ইত্তেফাক নতুন আঙ্গিকে প্রকাশিত হচ্ছে । বাংলাদেশে স্বাধীনতা পর থেকে এখনোও দৈনিক ইত্তেফাক জনগণের চাওয়া-পাওয়াকে গুরুত্ব দিয়ে সংবাদ পরিবেশন করছেন। বিভিন্ন চড়াই-উতরাই পেরিয়ে মাথা উচু করে বর্তমান দৈনিক ইত্তেফাক ৭০তম বছরে। দৈনিক ইত্তেফাক মানুষের সুখ-দুঃখের ভাগীদার হয়েছে এগিয়ে যা”েছ। বর্তমান দৈনিক ইত্তেফাক উন্নত রাষ্ট্র গড়ার নতুন সংগ্রামে নেমেছে বলে তারা এইসব কথা বলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com