রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বিরামপুরে দিনাজপুর দক্ষিনাঞ্চল উন্নয়ন ফোরামের কম্বল বিতরণ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৫৬ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে দিনাজপুর দক্ষিণাঞ্চল উনয়ন ফোরাম (দিদউফ) এর উদ্যোগে অসচ্ছল, দুস্থ ও শীতার্তদের মাঝে ৫শ কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে পৌর শহরের রোজ গার্ডেন স্কুল মাঠে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, দিদউফ’র সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ (অবঃ) ফরহাদ হােসন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ অদ্বৈত্য কুমার অপু, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপাধ্যক্ষ মেসবাউল হক, পাউশগাড়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মামুনুর রশিদ, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হােসন, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মশিহুর রহমান, বিরামপুর বণিক সমিতির সভাপতি মাওলানা আশরাফুল ইসলাম, দিদউফ’র সম্বয়কারী মাহমুদুল হক মানিক প্রমূখ।

কম্বল বিতরণ শেষে সকলের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন পাউশগাড়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মামুনুর রশিদ। আলোচনা সভা অনুষ্ঠানের সঞ্চালনায় করেন দিনাজপুর দক্ষিনাঞ্চল উন্নয়ন ফোরামের সমন্বয়ক মাহমুদুল হক মানিক।

এসময় সুশীল সমাজের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, উপজেলার উপকারভোগীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com