শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে এক তরুণের মরদেহ উদ্ধার–দৈনিক চলমান দেশ

মাধবপুর প্রতিনিধি, আলফাজ উদ্দিন
  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১৪৭ বার পঠিত

হবিগঞ্জের মাধবপুরে সাহেদ মিয়া নামে এক তরুণের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ ২২(আগস্ট) মাধবপুর থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে সকালে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে মাধবপুর পৌরসভার ১ নং ওয়ার্ল্ডে। পারিবারিক সূত্রে জানা যায়, পৌরসভায় বসবাসরত সুরুক মিয়ার ছেলে সাহেদ মিয়া কেন কি কারনে আত্মহত্যা করেছে এখনো জানা যায়নি। তবে বিষ পান করেই সে আত্মহত্যা করেছে বলে পারিবারিক সূত্র থেকে জানা যায়।

তাৎক্ষণিক খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে শাহেদ মিয়াকে মাধবপুর উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তার মৃত্যুর কারণ ময়না তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে বলেই পুলিশ দৈনিক চলমান দেশকে জানায়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কেন, কি কারনে শাহেদ মিয়া আত্মহত্যার পথ বেছে নিয়েছে তা তদন্তের মাধ্যমে বের হয়ে আসবে।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com