রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে অপরাধ দমনে সীমান্তবর্তী সভা অনুষ্ঠিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৬০ বার পঠিত

নিউজ ডেস্ক :

মাধবপুরের খান্দুরা দাখিল মাদ্রাসা মাঠে সীমান্তবর্তী অপরাধ দমন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মূলত :উভয় থানার সীমান্তবর্তী স্থানসমূহে অপরাধ শূন্যের কৌটায় আনার উদ্দেশ্যে এ ধরনের আলোচনা সভার আয়োজন করা হয়ে থাকে।

 

আজ ১০ (জানুয়ারি) খান্দুরা দাখিল মাদ্রাসা মাঠে মাধবপুর থানা ও নাসিরনগর থানার যৌথ উদ্যোগে এক সীমান্তবর্তী অপরাধ দমন সভার আয়োজন করা হয়।

 

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক মাধবপুর থানায় যোগদান করার পর থেকেই সর্বপ্রকার অপরাধের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স কার্যক্রম কে বাস্তবে রূপদান করার জন্য বিভিন্ন রকম কার্যকরী পদক্ষেপ পরিচালনা করে আসছেন।

 

জানা যায়, মাধবপুর থানা ও নাসিরনগর থানার সীমান্তবর্তী এলাকায় চুরি, ডাকাতি, চোরাচালান, বাল্য বিবাহ, ইভটিজিং ও মাদক সহ বিভিন্ন অপরাধ দমনে দুই থানা এক যুগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

উক্ত অনুষ্ঠানে দুই থানার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। তারা আইনশৃঙ্খলার নিয়ন্ত্রণে একে অপরকে সহযোগিতা করবেন বলে মতামত ব্যক্ত করেন।

 

বক্তারা আরো বলেন, সীমান্তবর্তী উভয় থানার সমন্বয়ে এ ধরনের আলোচনা সভা অনুষ্ঠিত হলে সাধারণ মানুষের কাছে এর গ্রহণযোগ্যতা বাড়বে ও মানুষ আরো বেশি সচেতন হবে।

 

এই ব্যাপারে জানতে চাওয়া হলে মাধবপুর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক “দৈনিক চলমান দেশ” প্রতিনিধিকে বলেন মাধবপুর থানা ও সীমান্তবর্তী এলাকায় অপরাধ বন্ধে এ ধরনের আলোচনা সভা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com